আমি ভাবছি মনে মনে,
তোমার সাথে মিলব আমি গোপন ফুলবনে,
তুমি হবে রঙ্গিন ফুল,
ভোমরা হতে এবার আমি করব না আর ভুল।
তবে লজ্জা কেন আর?
তোমার সাথেই হবে আমার সাধের বাসরঘর।
আমি মিলব তোমার সনে,
তাই খুশির দোলা বইছে আজ আমার মন পবনে।
তুমি সাজবে নবসাজ
সোহাগ দিয়া ভাঙ্গব প্রিয়া তোমার রাঙ্গা লাজ।
তুমি বাকা হাসি দিয়ে
ইশারাতে বলবে কিছু আমার পানে চেয়ে।
আমি অবুঝ হয়ে যাব,
মধুর ভালবাসায় তোমায় বুকের মাঝে নিব।
এক অন্য রকম গানে,
ছন্দ সুরে দুলবো মোরা মাতাল সমীরণে।