যাবি যদি যা
চোখ দুটি নিয়ে যা
কেন তবে শুধু শুধু হেথা বাস করবি?
সারা বেলা অকারণে আমাকে কাঁদাবি?
যাবি যদি যা
হৃদয়টা নিয়ে যা
এতো আগুন বুকের মাঝে চেপে রাখা যায়?
দুরে থেকেও তুই জ্বালাবি আমায়? ভারী অন্যায়!!  
যাবি যদি যা
আমাকেও নিয়ে যা
চাইবনা কিছু আর  শুধু পাশে থাকবো
মরণের কালে তোকে প্রাণ ভরে দেখবো!!