চেয়ে দেখো প্রিয়তমা ,আমিও পুরুষ মানুষ,  
আর বিশ্বাস করনা আমায়-
আমিও ক্ষনে ক্ষনে রূপ বদল করি।
আমারও অঙ্গ প্রতঙ্গ ঠিক ওদের মত।
তোমার কাঁচা মাংস  যারা ছিঁড়ে ছিঁড়ে খায়  
মমতাকে  পরিহাস করে নগ্ন পৈশাচিকতায়  
বিশ্বাসকে হত্যা করে চরম নিষ্ঠুরতায়,
কোমল মনটা ভেঙ্গে সহস্র টুকরো করে দেয় –
আর চেতনাকে থামায়
পৌরুষ দীপ্ত বিপুল অহমিকায়!
আমিও ঠিক ওদের মত।


আমারও চোখ আছে,
তোমার গোপন অঙ্গের প্রতি কার্তিক মাসের
পাগলা কুকুরের মতো দৃষ্টি পড়ে
ঘোর আঁধারে  হারিয়ে ফেলি সবার পরিচয়,
পশুত্ব জেগে ওঠে সীমাহীন কামনায়।


পালিয়ে যাও,  জলদি পালাও
আর এসো না আমার কাছে।
ঐ ছয় জন কিংবা আট জনের মাঝে
আমার কোন তফাত খুঁজোনা,
তফাত খুঁজোনা পুরুষ আর কাপুরুষে
আবরণ খুলে দেখ আমি আর ওরা অভিন্ন
রক্তে  মাংসে তাড়নায় বাসনায়!
  
ফিরে যাও, পালাও এক্ষুনি
এই যে আমার মিষ্টি কথা, এ যে ছলচাতুরী,  
এই কাব্যিকতা গীতিময়তা  আরেক রূপ
পর্দার আড়ালে আরেক নিখুঁত ভাঁড়ামি।!!