ওদের জন্য কিসের বিচার কিসের মানবাধিকার?
ওরা আজও মানুষ হয়নি, ওরা কুখ্যাত রাজাকার।
দালাল ধর্ষক ওরা রক্ত চোষা খুনি
কেন  ওদের জন্য করুণার বাণী শুনি?
কে ওদের আশ্রয় দাতা, কে পোষ্য পিতা?
শুনে রাখো তোমার জন্যও তৈরি আছে চিতা!
আদিম হিংস্রতা দিয়ে তোদের আমি রুখবোই
লাখো শহিদের রক্তের কসম, এই মাটিতে পুতবোই!!