যখন থাকো কাছাকাছি,
কিছু বল আর না বল, হৃদয় করে নাচানাচি।


যখন দূরে চলে যাও,
বুকের ভিতর বোবা কান্নার শব্দ শুনতে পাও?


তুমি নীরব হয়ে গেলে,
হৃদয়ে আমার তুষের আগুন দাউ দাউ করে জ্বলে!


মনে বাড়ে অভিমান
সকাল বেলার পাখি আমার গায়না যখন গান!