ওরা পতাকায় দিছে আগুন
দেশবাসি আবার জাগুন,
ভাঙ্গছে আমার শহীদ মিনার
তার ছিড়েছে হৃদয় বীণার ।
রক্ত খেয়ে উল্লাস করে
অকালে যায় রাজীব ঝরে।
মসজিদ পোড়ে কোন কাফেরে
এমন হিম্মত কার আছে রে?
কার আঁচলে নিয়েছে ঠাঁই?
এবার ওদের আর রক্ষা নাই
মানবতার শত্রু যারা
এবার হবে বাংলা ছাড়া।
তাই, রাজাকার মার আগে
তারপর এসো শাহাবাগে।