লাকি আক্তার শুধু একটা নাম নয়
একতা চেতনা , এযুগের অগ্নি কন্যা।
স্রোতের প্রতিকুলে চলমান  দুঃসাহসিক  নাবিক,
মৌলবাদী অপশক্তির মূর্তিমান আতঙ্ক।


একটা কঠিন অথচ শান্তিপূর্ণ প্রতিবাদ
রক্তপাত হীন সফল বিপ্লব
আচমকা গর্জন করা কালবৈশাখী মেঘ
অসাম্প্রদায়িক চেতনার অগ্রপথিক।


বিশাল জনস্রোতে প্রবাহিত ঢেউ
স্লোগানে মুখরিত জনতার উচ্ছ্বাস
টগবগে  তারুণ্যের প্রেরণার উৎস
আর নবপ্রজন্মের  ঐক্যের কেন্দ্রবিন্দু।


এগিয়ে চল হে বিপ্লবী,
দীপ্ত পদে কঠিন শপথে বজ্রকণ্ঠে
দেশদ্রোহীর নরপিশাচের আতঙ্ক হয়ে
প্রিয় জন্মভুমির প্রতিকণা শত্রুমুক্ত কর।