বাংলাদেশে মাটিতে আজ জঙ্গি তালেবান
ওরা আজ করেই ছাড়বে বাংলাকে আফগান,
জ্বলছে আগুন চারিদিকে পুড়ছে আমার দেশ
এই বর্বরতা, কাপুরুষতার কবে হবে শেষ?
ওরা মনে  ধারন করে পেয়ারে পাকিস্থান
ধর্মের নামে হিংসা ছড়ায় ওরা নরশয়তান।