কাল রাতে ঘুমাতে পারিনি
তোমার শেষ বারতা পেয়ে
চোখ দুটো যাচ্ছিল ভিজে
তাই শূন্যে থেকেছি চেয়ে!
তুমি লিখেছ,
"আজও কেন তোমায় মনে পড়ে?
কেন এতো হাহাকার অন্তরে?
চারদিকে এতো উচ্ছ্বাস এতো কোলাহল
তবু কেন হাসির আড়ালে লুকাতে হয় জল?"
এই প্রশ্নের সহজ উত্তর,
আজ তোমার একা লাগে, তুমি সঙ্গীহীন।
আমার মতো কেউ তোমায় ভালবাসতে পারেনি,
পারবেও না কোন দিন।
সব কিছুই আছে শুধু পাশে নাই আমি,
তাই এই মুহূর্তগুলো গোপন স্পর্শকামী।


আমি তোমায় হৃদয়ে দিয়ে ভালোবাসে ছিলাম।
আছে আজও প্রেম  অন্তহীন।
আমৃত্যু পাগলের মতো ভালবাসবো, ভুলব না কোন দিন।


যত দূরে থাকো, যতো দূরে রাখো
কোন অভিযোগ নাই,
যেন অনুভবে দুজনে দুজনারে পাই।
আর  প্রেমের দেবতা যদি সহায় হয়
পরজন্মে তুমি আমার হবে আর কারও নয়।