মাগো আমি তোমার কাছে যাব,
তোমার কোমল ছোঁয়া পেয়ে দুঃখ ভুলে যাব
চরন ধূলি পাবার আগেই বক্ষে পাব ঠাঁই
আদর মাখা হস্তযুগল মাথার পরে চাই!
ললাটে মোর চুমু দিয়ে ব্যথা গুলো ভুলিয়ে দিবে
মুখে কিছু বলার আগে আপনা থেকেই বুঝে নিবে !


আমি তোমার কাছে যাব
জমানো সব কষ্ট গুলো তোমাকে শোনাব!
বিভোর হয়ে শুনবে তুমি না বলা সব কথা
অস্ফুট মুখটি দেখেই বুঝবে হৃদয় ব্যথা
অশান্ত সব বেদনা গুলি এক নিমেষেই শেষ
ঠোঁটের কোনে ফুটবে আভা, ফুটবে হাসির রেশ!


আমি মায়ের কাছে যাব
শেষ বেলাটা হাসি কান্নায় মায়ের বুকে রব !!