বড় হুজুরের ঘোষণা, তজবিহ হাতে চল
মুখে মুখে স্লোগানে আল্লাহু আকবর বল,
কোন যাদুতে তসবিহ গুলো হল বাঁশের লাঠি?
জবানিতে আল্লাহ নাই, আছে অশ্লীলতা খাটি।
জর্দার কৌটা এক পলকে বোমায় রূপান্তর
মানুষ মারে পুলিশ মারে কাঁদে না অন্তর!
ঈমানের দোয়া পড়ে হুজুর দিছে ফুঁ
এক নিমিষে কালো ধোয়া চার দিকে ধু ধু।
মসজিদে আগুন জ্বলে। কোরআন হল ছাই,
আল্লাহর দেশে এই ভাবে ইসলাম কায়েম চাই?


শহীদ হবার আদেশ দিয়ে নিজের হেফাজতে
বড় হুজুর পালিয়েছেন, অন্যরা তার সাথে
নাবালক শিশু কিশোর রাস্তায় পরে মরে
হুর পরীদের রঙ্গশালায় নেতারা রয় ঘরে।


    যদি মরলে শহীদ বাঁচলে গাজী
     তবে পালাও কেন ও বাবাজী?