আজ তোমার একা একা কেমন লাগে বল?
আমিহীন তুমি ওগো কেমনে পথ চল?
জানি সবই জানি,
কেন ঐ আঁচলে ঢেকে রাখ ভেজা মুখোখানি?


অহম ছিল কানায় কানায়, হৃদয় মায়াহীন
তাই আজ পথহারা, তুমি বন্ধুহীন।
বুঝিনা ও রূপের মুল্য কি আর?
যদি হৃদয়টাই এত জটিল, এত অন্ধকার!!  


যত দুরে থাক তুমি, রাখো যত দূরে
আমি আছি, থাকবো তোমার স্মৃতি জুড়ে
ভালোবাসা আর ঘৃণা, যাই থাক মনে
বন্ধু তোমার সাথেই আছি অতি সংগোপনে!