ক্ষণে ক্ষণে অনাদরে কেবলই কাঁদাস
তবুও বুক জুড়ে প্রেমের চাষ
শুধু তোকে ঘিরে।


তোর জন্য আকাশে এই খোলা চিঠি
কান পেতে শোন এই মর্মের গীতি
প্রাণপাখি যেতে চায় বাঁধন ছিঁড়ে।


সব কিছুই নিয়েছিস আরেকটু নে
শুধু প্রানের পরশটুকু প্রাণ মাঝে দে  
বিলীন হয়ে যাই শান্তি নীড়ে ।


প্রতি পলে পলে মোর স্বপ্নের ভেলা
কথা আর গান হয়ে করছে খেলা
তার মাঝে নিঃশেষ আমি ধীরে ধীরে।


তোকে ভালবেসে এই কষ্টের রাত
অশ্রুর সুনামি করে উৎপাত
নির্ঘুম কাটাই যদি আসিস ফিরে!