তাহের ফাঁসিতে ঝোলে শেখ মুজিবর গুলি খায়  
জলিল মরে নিভৃতে অনাদর অবহেলায়
গোলাম আযম বেঁচে থাকে রাষ্ট্রীয় আতিথেয়তায়!


দেশদ্রোহীর আয়েস জীবন, মুক্তিসেনা ভিক্ষা খায়
বীর উত্তমে বীরদর্পে রাজাকারের পদ চুমায়
আস্তিক নাস্তিক ধুয়া তুলে বেইমানেরা স্বর্গে যায়!