ভুল-শুদ্ধ জানিনা
জাত-পাত মানিনা
একবার তার হাত পারি যেন ধরতে,
ভাল-মন্দ বুঝিনা
দোষ-গুন খুঁজিনা
শুধু চাই অকারনে ভালবেসে মরতে।


প্রেম সুধা ঢেলে দেবো
কষ্ট যত  শুষে নেবো
পুলকিত করে দেবো প্রিয়ার তনুমন,
আমি নীলকণ্ঠ হবো
বিষ পানে মরে যাবো
প্রণয়ীর বুকে তবু থাকবো অনুক্ষন!    


দুঃখ ব্যাথা অভিমান
হয়ে যাবে অবসান
মিলে যাবো দু'টি প্রান গোপনে গোপনে
দান আর প্রতিদান
ভালবেসে বেমানান
শুদ্ধ প্রেমে ধন্য হবো অতৃপ্ত জীবনে।