জয় জয় জয়
জয় বাংলা জয়।।


রক্ত কমল স্বাধীনতা
লাল সবুজের এই পতাকা
জীবন দিয়ে করবো মোরা চির অক্ষয়


জয় জয় জয়
জয় বাংলা জয়।।


মন মাঝে আছে চেতন
চাই না দয়া অধিস্থাপন
বুকে মধ্যে জয়ের নেশায় জেগেছে প্রত্যয়!


জয় জয় জয়
জয় বাংলা জয়।।


তিরিশ লক্ষ প্রাণ
আমরা দিয়েছি কোরবান
এই রক্ত কখনও বৃথা যাওয়ার নয়।


জয় জয় জয়
জয় বাংলা জয়।।


রক্তখেকো পিশাচেরা
রক্ত নেশায় মাতোয়ারা
জাগছে তরুণ রুখবে ওদের আর করিনা ভয়।  


জয় জয় জয়
জয় বাংলা জয়।।


ধর্মান্ধ আর উগ্রতাকে
মৌলবাদীর হিংস্রতাকে
ধর্ম দিয়েই রুখব এবার বুলেট দিয়ে নয়।


জয় জয় জয়
জয় বাংলা জয়।।