তোর হাসি দেখলেই  
হৃদ মাঝে তোলপাড়
তুই কাছে আসলেই
বুক করে ধড়ফড়


তোর মৃদু ছোঁয়াতে
এ দেহে প্রাণ পাই
তোর ওই বাহুতে
আমাকে পেতে চাই


তোর এক চুম্বনে
মোম হয়ে গলে যাই
তোর বাহু বন্ধনে
জ্বলেপুড়ে আমি ছাই!!