বলেছি তো সুইসাইড করুম, আত্মহত্যা করুম না
আরেকটু খেল না দেখাইয়া মরার আগে মরুম না
লেজুড় ধরে টান যদি
ফেলে দেবো তোমার গদি
যখন তখন পাল্টি  দিমু লাজ শরম আর রাখুম না!!


( এই প্রথম  লিমেরিক লেখার চেষ্টা। বন্ধুদের মতামত চাই)