ছিমছাম পরিপাটি আধুনিক  পোশাকের সাজ আমাদের কবিরাজ
ছাল নাই তবু বাঘ মামা, মেকি ভাবনা সেকি অদ্ভুত কারুকাজ!
যার আগাগোড়াই কপি পেস্ট
তবু অকৃত্রিম স্তুতি, আহা বেস্ট!
প্রহসনে স্তম্ভিত! কলঙ্কিত সে মুখে আছে কি এতোটুকু হায়া-লাজ?    



( আসরের একজন বিখ্যাত কবির আগমন হয়েছে। যিনি একটাও কবিতা লেখেননি অথচ তার নামে ৫ টি কবিতা প্রকাশিত হয়েছে, তিনি  "- সৈয়দ ইকবাল চৌধুরী"  যিনি আসরে তার প্রথম লেখা আমার প্রিয়  কবি জীবনানন্দ দাশ এর একটি বিখ্যাত কবিতা  কপি-পেস্ট করেছেন  আর আসরের একজন প্রতিভাবান কবি বর্ণীল মনীষার কবিতাও তিনি নিজের নামে প্রকাশ করেছেন। অত্যন্ত ঘৃণা ভরে তাকে এই পঞ্চলাইন  উৎসর্গ করলাম)