একরাশ হতাশা মনের গভীরে ঝিম মেরে বসে আছে
হঠাৎ প্রিয় কোন মানুষের অবাঞ্ছিত প্রশ্নে নড়ে ওঠে
ঘটনার আকস্মিকতায় হৃদপিণ্ড খুব দ্রুত সাড়া দেয়
রক্তের কোষগুলো দিকবেদিক ছুটোছুটি করে
মস্তিক থেকে বুকের গহীনে তোলপাড় শুরু
অনেক কষ্টে বুক থেকে বেড়িয়ে গেল সুদীর্ঘ দীর্ঘশ্বাস!!
অতঃপর শুনশান নীরবতা!!