গর্ভে রেখে তোরে হলাম পরবাসী
ছুঁয়ে দেখার ভাগ্যও হল না,
তবু তুই মাগো অস্তিত্বে মিশে আছিস
একটুও সরাতে পারিনা,!!


তোকে ভেবে ভেবে রাত হয় ভোর
তোর ছোঁয়ায় ভাঙ্গে তন্দ্রার ঘোর
চোখ মেলে আর দেখি না!!


ও প্রান্ত থেকে টেলিফোন ধরে
ডাকিস যখন বাবা বাবা করে
অশ্রুও তখন বাঁধ মানে না!!