সন্ধ্যা সেই কখন হয়েছে
এখন ঠায় মাঝরাত
ক্ষানিক পরেই হবে ভোর
আমি এখনও একা দাঁড়িয়ে
মন কি কাঁদে না
একটুও তোর??
দিন মাস বছর যায়
মহা কালের গর্ভে
যুগও প্রায় ছুই ছুই
একাকীত্বের স্বাদ নিয়ে
আমিও বেস আছি
পরে থাক তোর মত তুই!!
সাবধান!! কাঁদিস না,
খুঁজবিও না কভু
যদি হারাই অন্ধকারে
তোর প্রতিটা দীর্ঘশ্বাসে
আমায় পাবি তোর দ্বারে    
ফিরে আসবো বাড়ে বাড়ে।