তুমি যত দাও অবহেলা ততো বাড়ে প্রেম পিপাসা  
যতই দূরে রাখো মোরে ততোই জাগে গভীর নেশা


আমার রক্তে তুফান তোলে তোমার মৃদু তাচ্ছিল্যতায়
আত্মবিশ্বাস তুঙ্গে ওঠে হঠাৎ তোমার নিরবতায়।  
তোমার কঠোর চিন্তা চেতন আমার চোখে দেখায় স্বপন
তোমার নিত্য নতুন প্রতারণা  আমার প্রাণে জাগায় আশা।।


ওই অহংকারী মনটি  নিয়ে যতই তুমি গর্ব কর  
ততোই তুমি ধূলায় লুটাও একটুও কি বুঝতে পার??
তোমার শত্রু শত্রু খেলায় আমি ভীষণ ভাবে আন্দোলিত
তোমার অহমিকা চূর্ণ করে জিতবে আমার ভালোবাসা ।।