ভাবিস মোরে পর
              ঘৃনা করিশ কর
তবুও তোকে প্রেম দেব সারা জীবন ভর ।
              দুঃখ দিবি দে
              সুখ নিবি নে
মুক্ত মনে তোকে আমি মন বিলাব রে ।
              দিয়ে বিষের বান  
              কেড়ে নিবি প্রাণ
তবু তুই মনে রাখিস তুই-ই আমার জান ।
              যতই করিস ছল
              মিছে বলিস বল
ভালবেসে তোর চোখে আনবো আমি জল!
              আমার খেলা ঘরে
              খেলার সাথী করে
অহর্নিশ ভালোবাসায়  রাখবো তোকে ধরে।