তোমার বাসরে রঙের মেলা ফুলেল বিছানায়
আমার এ'বুক ধুধু মরুময় তোমার শূন্যতায়।
ওগো প্রিয়তমা, কাঁদালে আমায় নিদারুণ ছলনায়!!


কথা দিয়েছিলে যাবে না ছেড়ে যত ঝড় আসে জীবনে
ঝড় আসেনি স্রোতে ভাসনি তবু চলে গেলে গোপনে
এতো প্রহসন করে আয়োজন কেন জড়ালে মমতায়।।


জানা হলো না, বোঝা হলো না কি ভুল ছিল হায়
প্রিয়জন হয়ে কেন এসেছিল কেনই বা চলে যায়!!
এযে ভুলের খাতায় ভুল করা ছন্দ ভুলে ভরা কবিতায়!!