অনিরুদ্ধ  কবিকে  শ্রদ্ধার্ঘ
ছদ্মনামে ঃ   কবি  শতদল


আদরের  কবি
অনিরুদ্ধ  বুল বুল
কবিতার  আসরের
আর  এক  নজরুল ৷
বাড়িয়েছেন  আসরের  মহিমা
তাঁকে  নিয়ে
আমরা  করি  ভীষণ  গরিমা
তাঁর  চরণে দিলাম  শতফুল ৷
এগিয়ে  যান  কবি
আপনি  রয়েছেন
আমাদের  অন্তরে
গেঁথেছেন  ছবি
সুস্থ  থাকুন  বিল্ কুল  ৷


ব্যারাকপুর, কোলকাতা,  পঃবঃ ,  ভারত
     ১৪ই  জুলাই,  ২০১৮