শ্রদ্ধেয়  কবি  ঃ  কবীর  হুমায়ূন
ছদ্মনামে  ঃ  কবি  শতদল


শ্রদ্ধেয়  কবি
আসরে  রেখেছেন
প্রতিভার  ছবি  ৷
নাম  তাঁর
কবীর  হুমায়ূন
কবিতা  লেখেন
দারুন  দারুন  ৷
অমায়িক  বিচক্ষণ
কবিতায়  ধ্যান  জ্ঞান
তাঁর  সর্বক্ষন  ৷
একাধারে  তিনি  গীতিকার
আসরের   নামী  আবৃতিকার
সমালোচক  বিশেষ
তাঁঁকে   নিয়ে গর্বিত
বাঙালী  ও  বাংলাদেশ  ৷


ব্যারাকপুর,  কোলকাতা,  পঃবঃ,  ভারত
    ১৫ই  জুন ,  ২০১৮