এখনো সময় অনেক আছে বাকি
আর একটু পরেই যাও
পাশে বসো হাত দুটো একটু ধরো
তোমার চোখে রাখি চোখ
খুঁজি অনন্ত কালের সুখ।
এখনো সময় অনেক আছে হাতে
আরও একটু কাছে আসো
পাশে বসো গা ঘেঁষে
তোমার শরীরের সুগন্ধ নিই
যে শরীরি গন্ধে নিত্য বিমোহিত হই আমি;
তোমার ঐ দীঘল কালো চুলে বিলি কাটি
কোমল হাতে রাখি হাত
তোমার ভালোবাসায় করি অবগাহন।


এখনো সময় ঢের আছে জানি
সবে তো বিকেলের মিষ্টি রোদ লাগল গায়ে
চল বসি গিয়ে ঐ সমুদ্রের ধারে
দু’জন মিলে দেখি সুর্যাস্তের খেলা
দেখি নীল আকাশে পাখিদের শ্রান্ত হয়ে নীড়ে ফিরে যাওয়া।
এখনো সময় অনেক আছে বাকি
সবে তো সন্ধ্যা হল
আরো কাছে আসো, দুহাতে জড়িয়ে ধরো
একটু পরেই পুব আকাশে উঠবে চাঁদ
চাঁদের আলোয় গাইব গান ভালোবাসার।


তোমার হাতে এখনও প্রচুর সময় আছে জানি
আজ রাতটা না হয় থেকেই যাও
চাঁদের আলোয় দুজন মিলে ভবিষ্যতের স্বপ্ন বুনি।