এখন আমার শূন্যের ভিতর বসবাস
আমার মাঝে আর আমি নাই
বুকের ভিতর গুনগুনিয়ে গান গেয়ে ওঠে না ভ্রমর
দখিনা সমীরণ বয় না ধরায়
হৃদয়ে এখন হাতুড়ী পেটানোর আওয়াজ শোনা যায় অহর্নীশ
মরুভূমির লু হাওয়ায় হেঁটে চলেছি আমি
ভালোবাসা যখন তোমার কাছে মূল্যহীন এক জড় পদার্থ।