যুবতীরা আজকাল বড়বেশী খুন হয়
কেউ খুন হয় তুচ্ছ ঘটনায় প্রেমের বলী হয়ে
পুরুষ বেশ্যাটা খুন করে যুবতীর শরীর পেয়ে বা না পেয়ে
যুবতীরা আজকাল অহরহ খুন হয় যৌতুকের যাঁতাকলে পিষ্ট হয়ে
যুবতীদের পেলব শরীর আগুনের লেলীহান শিখায় ঝলসে দিয়ে
ক্রুর হাসি হাসে মস্তিষ্ক বিকৃত পুরুষ বেশ্যারা।
যুবতীরা ইদানিং বড় বেশি খুন হয়
তাদের লাল রক্ত পুরুষ নামক নপুংসক বেশ্যা ভালোবাসে বলে।