হাওয়ায় উড়ছে ঢাকার গাড়ি
নিচে বাড়ি সারি সারি,
উড়ছে কত দামি গাড়ি
ঢাকার বাসি গর্ব করি।


সুখের এই ফ্লাইওভার
করল যখন প্রাণ সাবাড়,
চট্টগ্রামের আকাশে-বাতাসে
ভয়াল সে কী হাহাকার!


কী না কী তদন্ত হলো
কতগুলো প্রাণ গেলো,
সুখ ভোগের আগেই হায়
জীবন বাতি নিভে গেলো।


কী চমৎকার ফ্লাইওভার!
চট্টগ্রামের বুকে হাহাকার,
যারা মারল এই মানুষগুলো
ফাঁসি তাদের দরকার।