আমি ধন্য
তোমার জন্য
আমি মান্য
তোমার জন্য
আমি গন্য
তোমার জন্য


আমি বন্য
তোমার জন্য
আমি ঘৃণ্য
তোমার জন্য
আমি দৈন্য
তোমার জন্য


আমি নগন্য
তোমার জন্য
আমি জঘন্য
তোমার জন্য
আমি সামান্য
তোমার জন্য


০৬.০৬.২০১৩