এই আশাটুকু
এই স্বপ্নটুকু
এই ভালোলাগাটুকু
এই ভালোবাসাটুকু
এই অভিমানটুকু
এই অনুরাগটুকু
এই মিথ্যেটুকু
এই সত্যটুকু
এই কষ্টটুকু
এই দুঃখটুকু
এই ব্যথাটুকু
এই কথাটুকু
এই সুখটুকু
এই হাসিটুকু
এই জলটুকু
এই প্রেমটুকু
এই গভীরতাটুকু
এই দৃষ্টিটুকু
এই খুনসুটিটুকু
এই সঙ্গটুকু
বেঁচে থাক


বেঁচে থাকি
তুমি আমি
আমি তুমি


১৭.০৬.২০১৩