দুর্নীতির শিকলে বাধা পরেছে দেশ
ক্ষমতার অপব্যবহার করছে সবাই বেশ


শুনেও না শুনার ভান করা আমাদের নিত্য অভ্যেস
দেখেও চোখ বুঝে, মুখ না খোলার নির্দেশ


তবে কেন?
তবে কেন?


ঐ যুদ্ধের প্রয়োজন ছিল?
বেচে থাকার ছিনিমিনি খেলার জন্য বল?