এসেছিলে তুমি ঘোর অমানিশায়
        ঘুম ভাঙাতে আমার,
       বসেছিলে পাশে তুমি
     আশা ছিল কথা বলার।


    মাঝে মাঝে আস তুমি
    দেখতে পাইনা তোমায়,
     চুপি চুপি হাসো তুমি
     ছুঁতে পাইনা তোমায়।


    জানালার শিক ধরে মোর
    ঝাঁকি দাও জোরে জোরে,
    আমি ঘরে আলো জ্বালতেই
     তুমি পালিয়ে যাও দূরে।


    রিনিঝিনি নূপুরের সুর
  রাতের নিরবতাকে করে চূড়
  তোমার চুড়ির আওয়াজে
  কি যে সুর কানে বাজে।


  তুমি ডাক নাম ধরে মোর
  কাটেনা আমার ঘুমের ঘোর,
  ফিরে যাও তুমি নিয়ে হতাশা
  রেখে যাও মোর তরে শুধু ভালোবাসা।


                                         ০৫/০৮/২০০৪ ইং
                                          ধুলাউড়ি, পাবনা।