দুঃখ হয় তাদের জন্যে প্রাচুর্য্যময় বিলাসিতায় থেকেও


যাদের মনোজাগতিক হতাশবৃত্তে ঘূর্ণায়মান  জীবন ।


ভাবনা জাগে তাদের জন্যে যারা আজন্ম বন্দিত্বের শিকলে


শৃংখলের বেড়াজালে যেখানে ঘটছে মুক্ত বুদ্ধির হরন ।।


অশ্রুজড়ে তাদের শানে যারা  সম্পদ মেধা সবই হারা


পারিপার্শ্বিকতার  শোষণ বঞ্চনা নেতিবাচক দাবানলে ।


দায়িত্ববোধ  তাদের জন্যে যারা আবেগের সমাধি দিয়েছে


নেমেছে লাগামহীন প্রতিযোগিতায়  যুদ্ধা  হওয়ার ছলে ।।


সাফল্য প্রশান্তি নিরাময়  একত্রে সৌরজগতের মত ঘুরে,


এসো ! চলে এসো ! নতুন ভুবনে চিরায়ত ধ্যানের পথ ধরে ।


http://www.hollywoodbangla.com/news/19494.html