অনেক দিনের পরে                        সবার ঘরে ঘরে,
                       বাজলো সুখের বীণ।
হিংসা-বিবাদ ভুলে                          নতুন পাল তুলে
                       আসছে খুশির দিন।


ধনী-গরীব সবাই                       নতুন নতুন জামা চাই
                    নিচ্ছে সবাই কিনে।
দূরে মানুষ কাছে এসে            আদর দিচ্ছে ভালোবেসে,
                   এমন মধুর দিনে।