সকালে ঘুম ভেঙেও খুঁজতে থাকি
দুঃস্বপ্নের চরিত্রগুলোকে

বিচ্ছিন্ন ঘটনার আস্তাকুড় থেকে
আবেগের সুতো দিয়ে বাঁধি
ঘৃণা, ক্ষোভ আর জমাট অভিমান...
                                              
রাতের সুযোগে আক্রমণ করি
আমার জীবনযাত্রাকে।