তুই মরে যাস্। পাশ দিয়ে গ্যালো কানে...
বাইক্ ভট্-ভট্ করে। কতো আর্তনাদ ডুঁকড়ে ওঠে
মাদল বাজে য্যানো, উল্লাস পৈশাচিক
রাত-ভোর বন্ধ দেওয়াল ছয় চৌকো ঘর।
সেখানে নেশার যন্ত্রণা.....নেশাতে যন্ত্রণা.....
বাঁচার নেশা.....আর নেশার বাঁচায় তুইও মরে যাস্।