আরো আলোর ভিতর গাঢ় নীল অন্ধকার ছায়া। হারিয়ে যাচ্ছি
গাছ-পাতাটা খস্ কোরে মাটি ছোঁয়ার শব্দে....
মুহূর্তে সময় থেমে যায়, হার্ট-বিট্ স্থির হয়ে আসে,
মনে ভিড় বাড়ে....


আমার সব নেশা কেটে যায়;
চোখ থেকে শিশির ঝরে য্যানো....!