ইভ্….


তোমার মাথা-মুণ্ড আমি কিছু বুঝি না।


কিছু বুঝি না,তোমার শরীর আর আমার শরীর আর সঙ্গে এক বিছানা


নীল আর কালো মেশানো চাদর,একা...


আঙ্গুল নিয়ে খেলা করি


ঠোঁটময় হাসি আর প্রেমময় প্রেম-প্রেম যৌনতা আচ্ছা,


বোলতে পারিস কি তুই?


কাছে না এসে কি কোরে,ভালোবাসবি আমায়…????