চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
উদাসী হাওয়ার চাদর মুড়ে /তাই কি আসতে কাছে ?
চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
ভেবেইছিলে খেয়ালিপনা /শুধু তোমারই আছে ?

চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
কথায় কথায় কথার জালে/ তাই দিলে না কথা ?
চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
না বলা কথার বোঝা নিয়ে /পাওকি মনে ব্যাথা ?


চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
সমাজের কাছে তাই কি দিলে /সম্পর্কের বাস্তব রূপ ?
চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
সুবাসিত করলে কি /হয়ে নিজে জ্বলন্ত ধূপ ?

চিরকালীন সত্য হয়ে তোমারই তো ছিলাম
তাই কি হল এখন তোমায় /এতো কাছে পাওয়া ?
চিরকালীন সত্য হয়ে তোমারই শুধু ছিলাম
বিধাতার মঞ্জুরিতে কি /পুরলো সে চাওয়া ?