আসর জমেছে খুব,
আজ রাতিতে,
মেয়েরা যে ব্যস্ত,
সাজ সাজিতে!


হবে নাচানাচি,
সারা রাতই!  
অবিরত গান - বাজনা ,
আর হরেক বিজলি বাতি!


দেখ কেউ দিচ্ছে
ছবিতে পোজ,
আজ হলুদ সন্ধ্যা
হয় না তো রোজ!


আপুর গায়ে হলুদ,
মনে তাই লেগেছে খুশি,
হউক অনাগত সুন্দর জীবন
এই মনেতে পুষি।


আজ আপুর হলুদ সন্ধ্যা,
কাল যে আপুর বিয়ে!
চাই দোয়া সবার তরে,
তাই ভালবাসা দিয়ে।


রচনাকাল : অক্টোবর ১১, রাত ১২:৫৮ মিনিট।