** যদিও আমি সমসাময়িক বিষয় নিয়ে লিখতে চেষ্টা করি, তবে বর্তমান সময়ে দেশের যে অবস্থা তাতে কিছু লিখতে ভয় হয়। কখন আবার জামাত, হেফাজত বা বিএনপি ট্যাগ দিয়ে ঐ আসমানের তারা বানিয়ে দেয় বলা যায় না। আমার জন্য দোয়া কইরেন সবাই........


  (১)

সরকার ও বিরোধী দল
যেন- পাটা-পুতা
মাঝখানে ম্যাংগো পিপল
খায় শুধু গুতা।
    
(২)


নির্বাচনের এলে সময়
আহ্ কি পি-রীতি
জয়ী হলে নাই দেখা নাই
এটাই যে রাজনীতি!!!
      
(৩)


কাতর কন্ঠে ভিক্ষে চায় ভোট
পাক্কা অভি+নেতা
দিলে মাগার অন্য হিসেব
বুঝলো না জনতা!!!

(৪)


স্বপ্ন কেবল বাবা-স্বামী’র
আম-জনতার কি?
বাড়বে চর্বি দেশ নেতাদের
খাচ্ছেন গাঁওয়া ঘি।
…………………………………….
স্বপ্নবাজ