মিথ্যে যতো ভালোবাসা
মিথ্যে যতো প্রেম
মিথ্যে মানুষ অন্তর মিথ্যে
যেনো ফানি গেম।


মিথ্যে মায়া শুধুই কায়া
শুধুই মরিচিকা
আয়জুদ্দীন তাই কষ্টে আছে
দেয়াল জুড়ে চিকা।


....................................


স্বপ্নবাজ
বনশ্রী, রামপুরা,ঢাকা