যদি ভালোবাসা দাও.....
দুঃখের গায়ে সুখের
প্রলেপ মাখিয়ে দেবো।


যদি ভালোবাসা দাও.....
তোমার কসম
দুঃখের সাথে বসত করবো।


যদি ভালোবাসা দাও.....
ক্রিতদাস হতে পারি
শুধু তোমার জন্য ।


যদি ভালোবাসা দাও.....
ঈশ্বর সাক্ষি....
সুখের অসুখ সাড়াবো বদ্যি ডেকে।


যদি ভালোবাসা দাও.....
হৃদয়ের সব অনাবাদী জমি
চাষাবাদ হবে আবার....................। । ।


………………………………………..
স্বপ্নবাজ
১৫' ফেব্রুয়ারী-২০০৩ ইং
যাত্রাবাড়ী, ঢাকা।