১.


বুকের জমিনে বুনেছিলাম
স্বপ্নের ছোট বীজ
মহাজন এসে করে দিয়ে যায়
বুকের জমিন সীজ।


২.


ভালোবাসা নাকি দুঃখ?
জানি না, আমি মুর্খ
সুখ নাকি কষ্ট?
কোনোটাই না, হয়ে গেছি আমি নষ্ট।


......................................................
স্বপ্নবাজ
১৩'জুলাই-২০১৩ইং