*** ঈদ আসছে, ঈদ আসার আগেই "ঈদের" লেখা দিয়ে দিলাম। কেমন হয়েছে জানিনা। গতকাল লিখবোনা বলেছিলাম, বন্ধুদের ফেলে যেতে ইচ্ছে করছে না তাই "আসর আঙিনায়" ফিরলাম...!!!!


ঈদ মানে আনন্দ
ঈদ মানে খুশি
ঈদ মানে দুঃখের গায়ে
মারো জোড়ে ঘুসি।


ঈদ মানে ভ্রাতৃত্ব
ঈদ মানে বন্ধন
ঈদ মানে সাড়া-বিশ্বে
শান্তি-সুখের বর্ষন।


ঈদ মানে সম্প্রীতি
ঈদ মানে সাম্য
এটাই এখন বিশ্ববাসীর
একান্তই কাম্য।
.........................................................


.......স্বপ্নবাজ........
২৪'জুলাই-২০১৩ইং