** পুরনো লেখা তবে কোথাও পোষ্ট করা হয়নি। লিখেছিলাম ৫'আগষ্ট-২০০১ইং এ ...



তুমি আমার আঁধার ঘরের
পূর্ণীমার-ই চাঁদ
তুমি আমার ভাল লাগা
একটি সুখী রাত।



তুমি আমার শীতের সকাল
কুয়াশারই চাদর
তুমি আমার রিমঝিম বৃষ্টি
মেঘে ঢাকা ভাদর।


তুমি আমার হেমন্তের ঐ
সাদা কাশফুল
তুমি আমার স্রোতশ্বিনী
নদীর দুটি কুল।


তুমি আমার শুক্লাপক্ষ
তারা ভরা আকাশ
তুমি আমার বসন্তেরই
মিষ্টি মধুর বাতাস।


তুমি আমার ভালবাসা
তুমি আমার আশা
তোমার জন্য হৃদয়পুরে
আছে ছোট্ট বাসা।


.........................................................


...স্বপ্নবাজ...