কোরআন পুড়েছে! কোরআন পুড়েছে!
এই রোদনে মিথ্যে রুধির ঢালছে এখন যারা
কোরআনের আইন দেশে আসুক চান কি দাদু তারা?
নেংটি পড়া নেতা-কর্মী কেঁদে কেটে ভাসান সারা দেশ
তবে কেনো আঁধার রাতে হেফাজতের রক্ত খেলেন বেশ?


সেকিউল্যারের ব্যাকূলিরা রান্না রেখে কাঁদেন অঢেল কান্না
‘ভুতের মুখে রাম নাম’ তেমন তাদের গান না?
এতই যদি বাসেন ভাল কোরআন হাদিস সবে
নারী নীতির নাম শুনিলে কিসের জন্য কোমর বাধেন তবে?


জানি সবই মেকি কান্না মেকি কন্যা নির্বাচনী পর্বে
‘চোরের মুখে সাধুর বুলি’ তেমনই এ স্বর যে।
মাতৃ দিবস পিতৃ দিবস নেত্রী দিবস সবখানে আজ ফাঁকি।
‘কাউয়ার দেহে ময়ূর নাচন’ আর কি দেখার বাকী?


আজকে না হয় কালকে যাবে সকল তথ্য জানা
থলের বিড়াল বেড়িয়ে এসে নিজেই করবে ম্যাও।
তাই তো বলি মিথ্যে কাঁদন আর কেঁদো না
আম জনতার থুথুর আগে নিজেই থেমে যাও!


জানি আমি পড়বো রোষে মিথ্যে দোষে কেউবা দিবে গালি।
তাই বলে কি এমন মিথ্যা মেনে নিয়ে বিবেক করবো খালি?